শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সরোয়ারের সাথে করমর্দন না করায় আ.লীগ নেতা লাঞ্চিত ॥ জেলা আ.লীগের তীব্র নিন্দা

সরোয়ারের সাথে করমর্দন না করায় আ.লীগ নেতা লাঞ্চিত ॥ জেলা আ.লীগের তীব্র নিন্দা

dynamic-sidebar

বরিশাল বিমান বন্দরে গত ১১ নভেম্বর দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে ঝালকাঠী জেলা পরিষদ সদস্য ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খন্দকার মো. মজিবর রহমানকে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার লাঞ্চিত করেছে আওয়ামী লীগ। গতকাল রবিবার বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বরিশাল বিমান বন্দরের ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।
প্রতিবাদলিপিতে আওয়ামী লীগ নেতৃবৃন্দ উল্লেখ করেন অ্যাডভোকেট সরোয়ারের এটা নতুন কোন ঘটনা নয়। এছাড়া বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে বলেই ১৯৭৯ সালের ঘটনা মনে রেখে তিনি (সরোয়ার) পরিকল্পিতভাবেই এ ঘটনা ঘটিয়েছেন বলে দাবী আওয়ামী লীগের।
এ বিষয়ে মুঠোফোনে বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের কাছে জানতে চাইলে তিনি বলেন, তিনি ঢাকায় বিএনপি’র মহাসমাবেশে ব্যস্ত আছেন। সমাবেশের মাইকের শব্দের কারনে তিনি এ প্রতিবেদকের কোন প্রশ্ন শুনতে পারছিলেন না। পরে এ বিষয়ে কথা বলবেন বলে জানান।

 

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net